কক্সবাজার, শুক্রবার, ১২ আগস্ট ২০২২

শিরোনাম

কেন্দ্রীয় ফারিয়া সন্মেলনে শ্রেষ্ঠ মানবিক সংগঠকের সীকৃতি পেলেন মারোতের প্রতিষ্ঠাতা সভাপতি আবু সুফিয়ান 


প্রকাশের সময় :২৪ মে, ২০২২ ১১:৪০ : অপরাহ্ণ

টেকনাফ প্রতিনিধি:

ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেনটেটিভএসোসিয়েশন ফারিয়া কেন্দ্রীয় কমিটির বার্ষিক সন্মেলনে মানসিক রোগীদের কল্যাণে বিশেষঅবদান রাখা বিশেষ করে মানবিক সংগঠন মানসিক রোগীদের তহবিল মারোত প্রতিষ্ঠা ও নিয়মিতকার্যক্রম সফলভাবে পরিচালনায় বিশেষ ভুমিকা রাখার জন্য বাংলাদেশ কেন্দ্রীয় ফারিয়া ১মসহসভাপতি আবু সুফিয়ানকে বিশেষ সন্মাননা স্মারক প্রদান করা হলো।

সংগঠনের সভাপতি শফিকরহমানের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সেক্রেটারি হাবিবুর রহমানের সঞ্চালনায় সম্মেলনের উদ্ধোধনকরেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহে আলমমুরাদ।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেনবাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য শাজাহান খান।

প্রধান আলোচক হিসেবেউপস্থিত ছিলেন সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট্রের সভাপতি রাজেকুজ্জামান রতন।এ সময় নেতারা ফার্মাসিউটিক্যালসরিপ্রেজেন্টটেটিভ অ্যাসোসিয়েশন (ফারিয়া)কে ট্রেড ইউনিয়নে অন্তর্ভুক্ত করার জন্য শ্রম আইনসংশোধন করতে সরকারের শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতি আহ্বান জানান।

পাশাপাশি শ্রমঅধিদপ্তরে কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরকে ফিল্ড লেভেলে ভিজিট করেফার্মাসিউটিক্যালস সেলস রিপ্রেজেন্টটেটিভ/ বিক্রয় প্রতিনিধিদের সাথে প্রচলিত শ্রম আইনেরসাথে সাংঘর্ষিক যে অন্যায় ও অবিচার করা হয় তা খতিয়ে দেখার জন্য অনুরোধ করেন।এরপর ফারিয়া পদক ২০২২ প্রদান করা হয়।

এতেআবু সুফিয়ান, মোবারক হোসেন, এবিএম সোবাহান হাওলাদার, আশিক সুমন, সোহেলবিশ্বাস, আর আই বাবু, মোস্তাফিজার রহমান, মাহবুব আলম ভুঞা রাশেল ফারিয়া পদক-২০২২এর জন্য মনোনিত হন।

 

সারাদেশের প্রায় সহস্রাধিক নের্তৃবৃন্দের উপস্থিতিতে২ য় অধিবেশনে শফিক রহমান সভাপতি ওহাবিবুর রহমান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

ট্যাগ :