কক্সবাজার, বুধবার, ২৯ জুন ২০২২

শিরোনাম

এমপি কমলের সাথে রামু প্রেস ক্লাবের আহবায়ক ও প্রতিষ্ঠিতা সদস্যবৃন্দের সৌজন্য সাক্ষাৎ


প্রকাশের সময় :১৬ মে, ২০২২ ২:৩৯ : পূর্বাহ্ণ

প্রেস বিজ্ঞপ্তি:

রামু প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্যবৃন্দ রামু- কক্সবাজার -ঈদগাঁও আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমলের সাথে এক সৌজন্যে সাক্ষাতে মিলিত হন।
১৫ মে ( রবিবার) বেলা ১২ টায় রামুর ওসমান ভবনে এ সৌজন্য সাক্ষাৎকালে নেতৃবৃন্দ রামু প্রেস ক্লাবের উদ্ভূত পরিস্থিতি নিয়ে আলোচনা করেন এবং প্রেস ক্লাবের গঠনতন্ত্র ও স্মারক সংকলন কলমসৈনিকসহ বিভিন্ন প্রকাশনা উপহার দেন।
উপস্থিত নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন রামু প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও বর্তমান আহবায়ক এস এম স্বদেশ শর্মা, প্রতিষ্ঠাতা সভাপতি আমির হোছাইন হেলালী, প্রতিষ্ঠাতা
সাংগঠনিক সম্পাদক এস. মোহাম্মদ হোসেন ও প্রতিষ্ঠাতা অর্থ সম্পাদক দীপক বড়ুয়ার সাথে বিশেষ বৈঠক করেন।

এ সময় তিনি রামু প্রেসক্লাবকে প্রতিষ্ঠাতা ও সিনিয়রদের সমন্বয়ে একনিষ্ঠ সংবাদকর্মীদের ঐক্যবদ্ধ ও সুসংহত প্লাটফরমে রূপান্তরে প্রয়াস চালানোর আহবান জানান। সেই সাথে প্রেস ক্লাবের জন্য একটি ভবন দেয়ার আশ্বাস দেন।
পরবর্তীতে রামু প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও বর্তমান আহবায়ক এস.এম স্বদেশ শর্মার সভাপতিত্বে রামু বাইপাস সিটি পার্ক হলরুমে এক বিশেষ জরুরি সভা ১৫ মে( রবিবার) বিকাল ৫ টার সময় প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক এস মোহাম্মদ হোছনের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন রামু প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আমির হোছাইন হেলালী, প্রতিষ্ঠাতা সদস্য দীপক বড়ুয়া, রামু প্রেসক্লাবের সাবেক সভাপতি দৈনিক সৈকতের রামু প্রতিনিধি নুরুল ইসলাম সেলিম, দৈনিক গণসংযোগের রামু প্রতিনিধি আবদুল মালেক সিকদার, দৈনিক যায়যায়দিন রামু প্রতিনিধি গোলাম মওলা, দৈনিক সমুদ্র কন্ঠের সাবেক রামু প্রতিনিধি, সুশান্ত পাল বাচ্চু, দৈনিক হিমছড়ি রামু প্রতিনিধি আহাম্মদ সৈয়দ ফরমান, দৈনিক এই বাংলা রামু প্রতিনিধি নুর মোহাম্মদ দৈনিক ইনানী রামু প্রতিনিধি আনিস নাইমুল বক্তব্য রাখেন, এ ছাড়াও সভায় বিভিন্ন পত্রিকার প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় বক্তাগণ রামু প্রেস ক্লাবের বর্তমানে উদ্ভূত পরিস্থিতি ও ক্লাবের সার্বিক উন্নয়ন এবং কক্সবাজার যুগ্ম জেলা জজ ২য় আদালতে চলমান মামলার অগ্রগতির বিষয়ে বিস্তারিত আলাপ-আলোচনা করেন।

ট্যাগ :