কক্সবাজার, বুধবার, ২৯ জুন ২০২২

শিরোনাম

উখিয়ায় র‌্যাব-১৫ এর অভিযানে ৭০ হাজার পিস ইয়াবা সহ একজন আটক


প্রকাশের সময় :১২ মে, ২০২২ ১১:২৯ : অপরাহ্ণ
সরওয়ার সিকদার, উখিয়া:
কক্সবাজার জেলার উখিয়া থানার অন্তর্গত রাজাপালং ইউনিয়ন এলাকায় র‌্যাব-১৫ এর অভিযানে ৭০,০০০ পিস ইয়াবাসহ একজনকে আটক করা হয়েছে।
বুধবার (১১ মে)  রাত আনুমানিক দশটার দিকে কক্সবাজার জেলায় দায়িত্বে থাকা র‌্যাব-১৫ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, মাদক পাচারকারীর একটি চক্র পাশ্ববর্তী দেশ মায়ানমার থেকে মাদকদ্রব্য ইয়াবার একটি বড় চালান বাংলাদেশে নিয়ে এসে পাচারের জন্য বহন করে কক্সবাজারের দিকে আসছে, এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি চৌকস আভিযানিক দল ১১/০৫/২০২২ খ্রিঃ রাত আনুমানিক দশ ঘটিকায় কক্সবাজার জেলার উখিয়া থানাধীন রাজাপালং ইউনিয়নের পশ্চিম ডিগলিয়া হাজী শামশুল আলম মার্কেট সংলগ্ন চৌরাস্তা মাথায় মিজানুর রহমানের মুদি দোকানের সামনে পাকা রাস্তার উপর পৌঁছালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে উক্ত চক্রের সদস্যরা পলায়নের চেষ্টাকালে সৈয়দ আকবর (৫৫), পিতা-শামসুল আলম, সাং-পূর্ব ডিগলিয়াপালং, ০৪নং ওয়ার্ড, ইউপি-রাজাপালং, থানা-উখিয়া, জেলা-কক্সবাজারকে গ্রেফতার করতে সক্ষম হয়।
 তার সহযোগী আরো তিনজন পালিয়ে যায়, ঐ সময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত ব্যক্তির সাথে থাকা প্লাষ্টিকের বস্তা তল্লাশী করে সর্বমোট ৭০,০০০ (সত্তর হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তি জানায়, দীর্ঘদিন যাবৎ পলাতক আসামীদের সহযোগীতায় মাদকদ্রব্য টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে বহন করে দেশের বিভিন্ন জায়গায় পাচার করে আসছে।
গ্রেফতারকৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা রুজুর জন্য কক্সবাজার জেলার উখিয়া থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে। পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে বলে জানান র‌্যাব-১৫ এর মিডিয়া সমন্বয়ক।

ট্যাগ :