কক্সবাজার, শুক্রবার, ২০ মে ২০২২

শিরোনাম

টেকনাফ উপজেলা প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠিত


প্রকাশের সময় :২৩ জানুয়ারি, ২০২২ ১২:৪২ : পূর্বাহ্ণ

সাইফুদ্দীন মোহাম্মদ মামুন, টেকনাফ

টেকনাফ উপজেলা প্রেসক্লাবের ২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (২১ জানুয়ারি) বিকাল ৩ ঘটিকার সময় স্থানীয় একটি আবাসিক হোটেলে টেকনাফ উপজেলা প্রেসক্লাবের সভাপতি নুরতাজুল মোস্তফা শাহীনশাহ”র সভাপতিত্বে সাধারণ সম্পাদক আমিনুল হক বাঁধনের সঞ্চালনায় এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় কোরআন তেলাওয়াত করেন সাংবাদিক আব্দুস সালাম। এ সময় বক্তব্য রাখেন জ্যেষ্ঠ সাংবাদিক মুহাম্মদ ছিদ্দিকুর রহমান, গিয়াস উদ্দিন, মোহাম্মদ সেলিম ও ফরহাদ আমিন। উপস্থিত ছিলেন টেকনাফে কর্মরত ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়িার সাংবাদিকরা। উপস্থিত সাংবাদিকদের মতামতের ভিত্তিতে ২১ সদস্য বিশিষ্ট টেকনাফ উপজেলা প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

কমিটির সভাপতি নুরতাজুল মোস্তফা শাহীনশাহ (দৈনিক আজকের পত্রিকা ও আরটিভি), সিনিয়র সহ-সভাপতি মুহাম্মদ ছিদ্দিকুর রহমান-(দৈনিক ইনকিলাব), সহ-সভাপতি ছৈয়দুল আমিন চৌধুরী (দ্যা এশিয়ান এইজ ও দৈনিক সকালের কক্সবাজার) সহ-সভাপতি-এহসান উদ্দিন (রূপান্তরটিভি), সাধারণ সম্পাদক আমিনুল হক বাঁধন-(দৈনিক জনকন্ঠ), সিনিয়র যুগ্ম সম্পাদক- গিয়াস উদ্দিন-(দৈনিক প্রথম আলো), যুগ্ম সম্পাদক জসিম মাহমুদ (দৈনিক কক্সবাজার), সাংগঠনিক সম্পাদক- ফরহাদ আমিন-(দৈনিক আমাদের অর্থনীতি ও দৈনিক দৈনন্দিন), সহ-সাংগঠনিক সম্পাদক-মো. আজিজ উল্লাহ (দৈনিক ভোরের পাতা), অর্থ সম্পাদক আমান উল্লাহ আমান-(দৈনিক সাগরদেশ), প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইফুদ্দীন মোহাম্মদ মামুন (আপন কন্ঠ ও দৈনিক তৃতীয়মাত্রা), সহ-প্রচার ও প্রকশনা সম্পাদক এটিএন ফয়সাল (নাফ সীমান্ত), দপ্তর সম্পাদক-নুরুল আলম-(দৈনিক রূপসীগ্রাম), মহিলা বিষয়ক সম্পাদক-রাজিয়া সুলতানা জিহান-(দ্যা কান্ট্রি টুডে), ক্রীড়া ও সংস্কৃতিক সম্পাদক-হেলাল উদ্দিন (দৈনিক বাংলাদেশের আলো), সমাজ কল্যাণ সম্পাদক-মোহাম্মদ আমিন-(দৈনিক মেহেদী), তথ্য ও গবেষণা সম্পাদক-নুরুল আমিন সিকদার-(দৈনিক আজকের দেশবিদেশ), ধর্ম বিষয়ক সম্পাদক- মো.হারুন সিকদার-(দৈনিক আলোকিত), নির্বাহী সদস্যরা হলেন, মোহাম্মদ সেলিম-(দৈনিক আজকের কক্সবাজার বার্তা), সাইফুল ইসলাম সাইফী (দৈনিক সাগরদেশ) ও আব্দুস সালাম (দৈনিক বাংলাদেশ প্রতিদিন ও দৈনিক কক্সবাজার প্রতিদিন)।

উল্লেখ্য, ২০২২ সালের পহেলা জানুয়ারী টেকনাফে কর্মরত সাংবাদিকদের নিয়ে এক মতবিনিময় সভায় শাহীনশাহকে সভাপতি, বাঁধনকে সাধারণ সম্পাদক ও ফরহাদকে সাংগঠনিক সম্পাদক করে টেকনাফ উপজেলা প্রেসক্লাব ঘোষণা করে তাদেরকে পূর্ণাঙ্গ কমিটি করার জন্য দায়িত্ব দেওয়া হয়। এরই প্রেক্ষিতে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

ট্যাগ :