কক্সবাজার, শুক্রবার, ২০ মে ২০২২

শিরোনাম

হাইকারী কারাতে ক্লাবের বার্ষিক পুনর্মিলনী ও বনভোজন সম্পন্ন


প্রকাশের সময় :২২ জানুয়ারি, ২০২২ ১১:২২ : অপরাহ্ণ

মোঃ সাইমুন আমিন

যথাযথ স্বাস্থ্যবিধি প্রতিপালন করে হাইকারী কারাতে ক্লাব কক্সবাজার, বাংলাদেশের বার্ষিক পুনর্মিলনী ও বনভোজন সম্পন্ন হয়েছে। শুক্রবার (২১জানুয়ারী) দিনব্যাপী কক্সবাজারের অন্যতম গুরুত্বপূর্ণ পর্যটনস্পট দরিয়ানগরে এ অনাড়ম্বর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে প্রধান মেহমান হিসাবে উপস্থিত ছিলেন, হাইকারী কারাতে ক্লাব কক্সবাজারের উপদেষ্টা কাউন্সিলর এম.এ মনজুর, সাংবাদিক মো.শাহাদত হোছাইন এবং বিশেষ মেহমান হিসাবে উপস্থিত ছিলেন, তাইকোয়ান্ডু একাডেমি কক্সবাজারের প্রধান প্রশিক্ষক জয় দেব ও জয় কারাতে একাডেমী কক্সবাজারের প্রধান প্রশিক্ষক দেলোয়ার হোসেন।

হাইকারী কারাতে ক্লাব কক্সবাজারের পরিচালক ও সভাপতি ইমাম হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ছানাউল্লাহ সানির সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন, হাইকারী কারাতে ক্লাব কক্সবাজারের ক্রীড়াবিষয়ক সম্পাদক জয়সেন। আলোচনা সভায় ক্লাবের উন্নয়নে বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়।

আলোচনা সভা ও বনভোজনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক সাইমুন আমিন, সাংবাদিক আরফাতুল মজিদ, শাহা আলম, আব্দুস সালাম, আব্দুল্লাহ আল-মুবিন, রশিদ আহমদ, আব্দুল্লাহ, আশিক, গুলবুদ্দিন হেকমতিয়ার, ফরহাদ হোসেন দীপ, ইঞ্জিনিয়ার আলী হোসেন, খোরশেদ আলম জালাল উদ্দিন আমানুল্লাহ আমান, শাহজাহান, নূর হোসেন, মোহাম্মদ হানিফ, মোহাম্মদ মেহেদী হাসান প্রমুখ।

এদিকে, আলোচনা সভাশেষে এক প্রীতিভোজের আয়োজন করা হয়। এতে হাইকারী কারাতে ক্লাবের সকল প্রশিক্ষণার্থী ও তাদের অভিভাবকগণ অংশগ্রহণ করেন। উপস্থিত সকলে ক্লাবের সভাপতি ইমাম হোসেন ও সাধারণ সম্পাদক সানাউল্লাহ সানির ভুয়সী প্রশংসা করেন।

ট্যাগ :