কক্সবাজার, শুক্রবার, ২০ মে ২০২২

শিরোনাম

মহেশখালী কালামারছাড়ার দুই যুবক দেশের তৈরী অস্ত্র নিয়ে গ্রেপ্তার


প্রকাশের সময় :২০ জানুয়ারি, ২০২২ ১১:৩০ : অপরাহ্ণ

এম,ছালামত উল্লাহ, মহেশখালী

কক্সবাজার হতে। মহেশখালী উপজেলার অন্তর্গত কালামারছড়া ইউনিয়নের পাশে অফিসপাড়া এলাকা থেকে বুধবার ১৯ জানুয়ারি ২০২২ ইংরেজি সনের আনুমানিক ভোর ৫ টার দিকে অস্ত্রসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৫।

উপরোক্ত বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক ল ’এন্ড মিডিয়া মো. আবু সালাম চৌধুরী।

গ্রেফতার কৃতরা হলেন হোয়ানক ইউনিয়নের কেরুনতলীর উমর আলীর পুত্র খায়রুল আলম (২৮) এবং কুতুবজোম সোনাদিয়া এলাকার নুরু মিয়ার পুত্র ছৈয়দুল করিম( ৩৫) উক্ত অফিসার জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কালারমারছড়া ইউনিয়নের পাশের গ্রাম অফিসপাড়ার বেশ কজন সন্ত্রাসীরা এলাকায় অবস্থান করছে বিশেষ সূত্রে জানাতে পেরে, উক্ত তথ্যের ভিত্তিতে অভিযানে যায় র‌্যাব (২৫) এসময় খায়রুল আলম ও ছৈয়দুল করিম নামে দুই যুবককে গ্রেপ্তার করতে সক্ষম হোন এবং ওি সময়ে একজন কৌশলে পালিয়ে যায় বলে সূত্রে প্রকাশ।

গ্রেপ্তার দুই যুবকদ্বয়কে তৎক্ষনাৎ তল্লাশি করে ৪ রাউন্ড তাজা কার্তুজসহ ২টি একনলা বন্দুক সহ ২টি ওয়ান-শুটারগান উদ্ধার করা হযেছে বলে জানানো হয়।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই এ প্রতিবেদকে জানান, আটক যুবকদের বিরুদ্ধে মহেশখালী থানায় প্রচলিত আইনে মামলা দায়ের করা হয়েছে এবং মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে আদালত তাঁদেরকে জামিন নামঞ্জুর করে কারাগারে কারাগারে প্রেরণ করেছেন।

ট্যাগ :