কক্সবাজার, মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২

শিরোনাম

পেকুয়া উপজেলা আ’লীগের কার্যকরী কমিটির বৈঠকঃ নির্বাচন পরিচালনা কমিটি গঠন ও বিদ্রোহী প্রার্থীদের বহিষ্কারের সিদ্ধান্ত


প্রকাশের সময় :১৮ নভেম্বর, ২০২১ ১০:৩২ : অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তিঃ

কক্সবাজারের পেকুয়ায় ২৮ নভেম্বর ৩য় ধাপে অনুষ্ঠেয় ইউপি  নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীকে বিপুল ভোটে বিজয় করা ও কেন্দ্রীয় আ’লীগের নির্দেশনা অনুযায়ী বিদ্রোহী প্রার্থীদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়ার বিষয়ে জরুরী বর্ধিত সভা করেছে পেকুয়া উপজেলা আ’লীগের কার্যকরী কমিটি।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) বিকেলে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আ’লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) বশির আলম মিস্ত্রীর সভাপতিত্বে ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেমের পরিচালনায় উক্ত কার্যকরী বৈঠকে বক্তব্য রাখেন, জেলা আ’লীগের সদস্য এসএম গিয়াস উদ্দিন, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি বখতিয়ার উদ্দিন চৌধুরী, সহসভাপতি এম শহিদুল্লাহ বিএ, প্রবীণ আ’লীগ নেতা নুরুল ইসলাম বিএসসি, প্রবীণ আ’লীগ নেতা মাস্টার শাহআলম, সদর ইউনিয়নে নৌকার মনোনীত চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক জহিরুল ইসলাম, উজানটিয়া ইউনিয়নে নৌকার মনোনীত প্রার্থী শহিদুল ইসলাম চৌধুরী, উপজেলা আ’লীগের সহসভাপতি সাইফুদ্দিন খালেদ, সাংগঠনিক সম্পাদক মফিজুর রহমান, সদর আ’লীগের সভাপতি আজম খান, মগনামার সভাপতি খাইরুল এনাম, সম্পাদক রশিদ আহমদ, বারবাকিয়ার সভাপতি আবুল শামা, সদরের সম্পাদক বেলাল উদ্দিন, টৈটং আ’লীগের সাধারণ সম্পাদক জাহেদুল ইসলাম চেয়ারম্যান, উপজেলা আ’লীগ নেতা সিরাজুল মোস্তফা, রাজাখালী আ’লীগের সম্পাদক নাসির উদ্দিন, সাবেক সম্পাদক আবুল কাশেম আজাদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ বারেক, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক এইচএম শাহাদত হোসেন, উপজেলা যুবলীগের সহসভাপতি জিয়াবুল হক,মৎস্যজীবি লীগের সভাপতি জাকিরুল ইসলাম, উপজেলা সেচ্ছাসেবকলীগের সম্পাদক নেজাম উদ্দিন, আওয়ামী লীগ নেতা মোস্তাক আহমদ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এহেতেশামুল হক ও যুগ্ম সম্পাদক আমিনুর রশীদ,স্বেচ্ছাসেবক লীগ নেতা আজিজুল হক।

এসময় উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম উপস্থিত কার্যকরী কমিটির সদস্য, দলীয় প্রার্থী ও সহযোগি সংগঠনের নেতাদের উদ্দেশ্য করে বলেন, নৌকার বিজয় ছাড়া কোন বিকল্প নাই। তার জন্য আ’লীগ ও সহযোগি সংগঠনকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী যাকেই নৌকার প্রার্থী হিসেবে দিয়েছেন তাদের বিরোধীতা করা যাবেনা। কেন্দ্রীয় আ’লীগের নির্দেশনা অনুযায়ী আজকের বৈঠক থেকে যারা বিদ্রোহী প্রার্থী হয়েছেন তারা তাদের প্রার্থীরা প্রত্যাহার করে নৌকার পক্ষে কাজ করুণ। আপনাদের বহিষ্কার করতে রেজুলেশন আকারে জেলা কমিটি বরাবর পাঠাচ্ছি।

এছাড়াও বিদ্রোহী প্রার্থীদের যেই সব নেতা-কর্মী সমর্থন দিয়ে মাঠে ময়দানে কাজ করে যাচ্ছেন তারাও বহিষ্কারের আওতায় আসবেন। সময় থাকতে আপনারা নৌকার পক্ষে কাজ করে নৌকার প্রার্থীদের বিজয়ের লক্ষ্যে কাজ করুণ। কারণ আ’লীগের পদবী আছে বলেই আপনারা নেতা পরিচয় দিতে পারছেন। তাই ঐক্যবদ্ধ হয়ে নৌকার প্রার্থীদের বিজয়ী করুণ।

পরে সকলের উপস্থিতিতে পেকুয়া ৬ ইউনিয়নে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে আবুল কাশেমকে আহ্বায়ক, এম শহিদুল্লাহ বিএ সদস্য সচিব,বশিরুল আলম, আবুল শামা,জাহেদুল ইসলাম চৌধুরী, সাইফুদ্দিন খালেদ, মফিজুর রহমান, আবু তালেব, খলিলুর রহমান ও প্রত্যেক সহযোগি সংগঠনের সভাপতি/সম্পাদককে সদস্য হিসাবে অন্তর্ভুক্ত করে নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।

ট্যাগ :