কক্সবাজার, মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২

শিরোনাম

পেকুয়ায় সুষ্ঠ নির্বাচনী পরিবেশ বজায় রাখতে প্রার্থীদের সাথে মতবিনিময় করলেন ওসি


প্রকাশের সময় :১৮ নভেম্বর, ২০২১ ১১:২১ : অপরাহ্ণ
পেকুয়া প্রতিনিধি
পেকুয়া উপজেলার সকল ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রার্থীদের সাথে মতবিনিময় করেছেন পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি)। গত ১০ হতে ১৮ তারিখ পর্যন্ত পেকুয়ার সকল ইউনিয়নের প্রার্থীদের সাথে নির্বাচনের বিভিন্ন ধরনের বিষয় নিয়ে কথা বলেন ওসি শেখ মুহাম্মদ আলী।
তিনি বলেন, পেকুয়ার কোন কোন ভোট কেন্দ্র ঝুকিপূর্ণ আছে তার সুস্পষ্ট তথ্যগুলো আমাকে জানান। কেন্দ্রের আশে পাশে কোন ডাকাত কিংবা সন্ত্রাসীদের ঘর বাড়ি থাকলে আপনারা আমাকে তথ্য দিবেন। কারা কারা কেন্দ্রের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারে তাদের তথ্যও আমাকে দেন।
তিনি আরো বলেন, দয়া করে আপনারা কেউ নির্বাচনের আচরণবিধি লঙ্ঘন করবেন না। আমি আপনাদেরকে এতটুকু আশ্বস্ত করতে পারি পেকুয়া উপজেলার সকল ইউনিয়নে সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন হবে। মহান আল্লাহ যদি আমাকে সুস্থ রাখেন কোন পেশিশক্তি নির্বাচনের সময় ভোট ডাকাতি, কোন বিশৃঙ্খলা করতে পারবে না।
তবে আমি আপনাদের সকলের সহযোগিতা কামনা করি। আপনাদের যেকোন তথ্য আমাকে দেবেন আমি সাথে সাথে ব্যবস্থা নেব। তবে সর্বশেষ আপনাদের প্রতি আমার আকুল আবেদন থাকবে কোন অবস্থাতেই নির্বাচনের আচরণবিধি লঙ্ঘন করা যাবেনা।
এসময় সকল চেয়ারম্যান ও সাধারণ সদস্য প্রার্থীরা পেকুয়া থানার ওসি শেখ মুহাম্মদ আলীকে নির্বাচনী পরিবেশ শান্ত থাকার জন্য সৌজন্য সাক্ষাত দেয়ায় ধন্যবাদ জানান। একই সাথে সকল প্রার্থীগণ ওসির সব রকম কাজে সহযোগিতা করবেন বলে আশ্বস্ত করেন।

ট্যাগ :