কক্সবাজার, মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২

শিরোনাম

উখিয়ার রুমখা থেকে অস্ত্র সহ দুইজন আটক


প্রকাশের সময় :১৮ নভেম্বর, ২০২১ ১০:৫০ : অপরাহ্ণ
সরওয়ার সিকদার, উখিয়া
কক্সবাজার জেলার উখিয়া উপজেলার অন্তর্গত হলদিয়া পালং ইউনিয়নের রুমখা চৌধুরী পাড়ায় র‌্যাব-১৫ সদস্যরা অভিযান পরিচালনা করে অস্ত্র ও গুলাবারুদ সহ দুইজন সন্ত্রাসী কে আটক করেছে। আটককৃতরা হলেন, হলদিয়া পালং ইউনিয়নের রুমখা চৌধুরী পাড়ার মোহাম্মদ আলীর পুত্র সাইফুল ইসলাম বাপ্পি (২২) ও মৃত রশিদ আহমেদ এর মোহাম্মদ সালাম (৪৩)।
বৃহষ্পতিবার ভোর রাত আনুমানিক চারটার দিকে কক্সবাজার জেলার উখিয়া উপজেলার অন্তর্গত হলদিয়া পালং ইউনিয়নের রুমখা চৌধুরী পাড়ায় কক্সবাজার জেলার (র‌্যাব-১৫) এর একটি চৌকস অভিযানিক টীম গোপন সংবাদের ভিত্তিতে একটি অভিযান পরিচালনা করেছেন, উক্ত অভিযানে অস্ত্র ও গুলাবারুদ সহ দুইজন সন্ত্রাসীকে গ্রেফতার করেছেন (র‌্যাব-১৫) এই কথা নিশ্চিত করেছেন কক্সবাজার জেলা র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (আইন ও মিডিয়া) মোহাম্মদ আবু সালাম চৌধুরী।
গ্রেফতারকৃতরা উভয়েই উখিয়ার হলদিয়া পালং ইউনিয়নের রুমখা চৌধুরী পাড়ার স্থায়ী বাসিন্দা বলে জানা গেছে।
এসময় র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক ( আইন ও মিডিয়া)  মোহাম্মদ আবু সালাম চৌধুরী আরও জানান, আটককৃতরা তাদের জবানবন্দিতে বলেন- তারা এই অবৈধ আগ্নেয়াস্ত্রের ব্যবহারে দীর্ঘদিন ধরে বিভিন্ন অপকর্ম ও অপরাধ জনিত কর্মকান্ড করে আসছে।
আটককৃতদের অস্ত্র আইনে মামলা রজু করে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন কক্সবাজার জেলা (র‌্যাব-১৫) এর সিনিয়র সহকারী পরিচালক (আইন ও মিডিয়া) মোহাম্মদ আবু সালাম চৌধুরী।

ট্যাগ :