কক্সবাজার, মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২

শিরোনাম

চকরিয়ায় কাকারা ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী শাহাব উদ্দিনের জনপ্রিয়তা শীর্ষে


প্রকাশের সময় :১৬ নভেম্বর, ২০২১ ১১:২৪ : অপরাহ্ণ
চকরিয়া প্রতিনিধিঃ
কক্সবাজারের চকরিয়া উপজেলার ৭নং কাকারা ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র থেকে চশমা প্রতীকে চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ শাহাব উদ্দিনের প্রচার প্রচারণা, গণসংযোগে জনপ্রিয়তা এখন তুঙ্গে উঠেছে। এই চেয়ারম্যান প্রার্থী, বিপুল সংখ্যক লোকজন নিয়ে ভোটারদের সাথে ঘরে ঘরে গিয়ে চশমা মার্কায় ভোট প্রার্থনা করছেন। সর্বস্তরের মানুষ সাড়া দিয়েছেন, সমর্থন ও দোয়া করছেন তার জন্য। এলাকার বিভিন্ন শ্রেণি ও পেশার জনগণ মোহাম্মদ শাহাব উদ্দিন কে বিপুল ভোটে নির্বাচিত করার প্রত্যয়ও ব্যক্ত করেছেন।
আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে এই ইউপি নির্বাচন। চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ  শাহাব উদ্দিন গণসংযোগ ও নির্বাচনী প্রচারনার মাঠে হাজার হাজার নারী পুরুষের গণ জোয়ার দেখে এখন অনেকের বেহাল দশা। একজন স্বতন্ত্র প্রার্থী থেকে চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকা সামলাতে পারবে তো? তাছাড়া এলাকায় উন্নয়ন করতে পারবে তো? আরও কত কিছু হেয় প্রতিপন্ন করে নানান রকম বুলি উড়িয়ে বর্তমানে নির্বচনী মাঠে নানা অপপ্রচারও চালিয়ে যাচ্ছে অন্য প্রার্থীরা। তবে, এমন অপপ্রচারের ফলে মোহাম্মদ শাহাব উদ্দিনের জনপ্রিয়তা দিন দিন আরো বৃদ্ধি পাওয়ার পাশাপাশি সাধারণ ভোটারদের মাঝে তিনি আরো জনপ্রিয় হয়ে উঠেছেন।
সাধারণ ভোটারদের মতে, মোহাম্মদ শাহাব উদ্দিন একজন তৃণমূল থেকে উপজেলা, জেলা হয়ে কেন্দ্র পর্যন্ত অনেক রাঘব বোয়ালদের টপকিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর দপ্তর বরাবর পৌঁছে ও টাকার কাছে হেরে আওয়ামী লীগ থেকে মনোনীত হতে পারেন নি। সবার একটি কথা, স্বতন্ত্র প্রার্থী চশমা প্রতীকে সাহাব উদ্দিন জয়ী হলে এলাকার ব্যাপক উন্নয়ন হবে এটার কোন সন্দেহ নেই। কারণ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সৎ ব্যক্তিদের কে পছন্দ করেন এবং সেই সাথে উন্নয়নের ধারা অব্যাহত রেখেছেন। প্রতিদিন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ শাহাব উদ্দিন কাকারার বিভিন্ন এলাকায় গণ সংযোগের খবর ছড়িয়ে পড়লে নিমিসেই শত শত নারী পুরুষ ভোটাররা তাদের প্রিয় চেয়ারম্যান প্রার্থী শাহাব উদ্দিন কে এক নজর দেখার জন্য ছুটে আসেন। অনেক বৃদ্ধ নারী-পুরুষ তাকে জড়িয়ে কান্নায় ভেঙে পড়েন। কাকারা ইউনিয়নের সর্বত্র ভোটারদের মুখে মুখে চেয়ারম্যান প্রার্থী সাহাব উদ্দিনের কথা।।।

ট্যাগ :