কক্সবাজার, বুধবার, ২৭ অক্টোবর ২০২১

শিরোনাম

কক্সবাজার শহর পুলিশ ফাঁড়ির অভিযানে ভয়ংকর ডাকাত দলের ৩ জন গ্রেফতার


প্রকাশের সময় :১৬ সেপ্টেম্বর, ২০২১ ৯:২৬ : অপরাহ্ণ

আব্দুল করিম

কক্সবাজার শহরের হাশেমিয়া মাদ্রাসাস্থ গরুর হালদা এলাকায় অভিযান চালিয়ে ধারালো অস্ত্রসহ ৩জন ভয়ংকর ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৫ সেপ্টেম্বর) ভোর ৪ টা ১৫ মিনিটের সময় কক্সবাজার শহর পুলিশ ফাঁড়ির একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার পৌরসভা ধীন হাসেমীয়া মাদ্রাসার পাশে গরুর হালদা এলাকায় অভিযান চালিয়ে ৩জন ভয়ংকর ডাকাতকে গ্রেফতার করে। এসময় তাদের কে তল্লাশী করে পকেটে থাকা দুইটি ধারালো চুরি পাওয়ায়।

আটককৃত তিনজন ডাকাত হল, ১.আরিফ( ১৮) পিতা- মৃত আমির হোসেন, সাং- আজিমপাড়া ডিগ্রি কলেজ থানা উখিয়া, ২.পারভেজ ( ২০) পিতা- নূর মোহাম্মদ, সাং- নতুন বাহারছড়া থানা সদর কক্সবাজার,৩.ওমর ফারুক (২২) পিতা -সৈয়দ হোসেন, সাং- ইসলামাবাদ থানা ঈদগাহ, জেলা- কক্সবাজার দের গ্রেপ্তার করেন।

এ ব্যাপারে কক্সবাজার শহর পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন,একটি গোপন সংবাদ পাওয়া যায়, কক্সবাজার শহর গরুর হালদা এলাকায় ১০ থেকে ১২ জনের একটি ডাকাত দল অবস্থান নেয়।এসময় কক্সবাজার শহর পুলিশ ফাঁড়ির একটি চৌকস টিম ঘটনাস্থলে পৌঁছালে, পুলিশের উপস্থিতি দেখে দৌড়ে পালিয়ে যাওয়ার সময় ৩জনকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ । এসময় ঘটনা স্থলে আসামিদের দেহ তল্লাশি করে দুটি চাইনিজ ছুরি একটি প্লাস এবং পলাতক আসামীদের ফেলে যাওয়া দুইটি লোহার রড, ৫ টি কালো মুখোশসহ উপস্থিত স্থানীয় মানুষের সম্মুখে জব্দ করা হয়।

এসময় তিনি আরো বলেন, আসামিদের জিজ্ঞাসাবাদ করা হলে তারা জানায়, বাস টার্মিনাল এলাকা হইতে শহরের দিকে গভীর রাতে আসা সিএনজি অটো ও প্রাইভেট গাড়িতে যাতায়াত করা যাত্রীদের মূল্যবান মালামাল ডাকাতির প্রস্তুতি গ্রহণ করা হচ্ছে । তারা গোপনে ডাকাতি করে শহরের বিভিন্ন পয়েন্টে। আসামিদের বিরুদ্ধে চুরি, ছিনতাই অস্ত্র ডাকাতির প্রস্তুতি সহ একাধিক মামলা রয়েছে সদর মডেল থানায়।আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে অদ্য বিজ্ঞ আদালতে আসামিদের প্রেরণ করা হয়।

ট্যাগ :