কক্সবাজার, শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১

শিরোনাম

রামু লম্বরীপাড়া আলোর দিশারী যুব পরিষদের  নতুন কার্যনির্বাহি পরিষদ গঠনঃ হাফেজ  আবুল মঞ্জুর সভাপতি, সেলিম উল্লাহ সাধারণ সম্পাদক


প্রকাশের সময় :২৭ জুলাই, ২০২১ ৯:৫৯ : অপরাহ্ণ
প্রেস বিজ্ঞপ্তি
আলোকিত সমাজ গড়ার দৃঢ় প্রত্যয়ে প্রতিষ্ঠিত  সামাজিক, মানবিক ও  স্বেচ্ছাসেবী সংগঠন লম্বরীপাড়া আলোর দিশারী যুব পরিষদ আনুষ্ঠানিক অভিযাত্রার দুই বছর পূর্ণ করে তৃতীয় বছরে পদার্পণ করেছে। এরই মধ্যদিয়ে সংগঠনটির প্রথম কার্যনির্বাহি পরিষদের মেয়াদও শেষ হওয়ায় নতুন কার্যনির্বাহি পরিষদ গঠন করা হয়।
এ উপলক্ষে গত ১ জুলাই ( বৃহস্পতিবার) উপদেষ্টা ও কার্যনির্বাহি পরিষদের যৌথ অধিবেশন অনুষ্ঠিত হয়। সে অধিবেশনে  সর্বসম্মতিক্রমে সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুরকে পুনরায় সভাপতি, মুহাম্মদ নবী হোসাইন ( এ কে খাঁন)  মুহাম্মদ সেলিম উল্লাহকে সাধারণ সম্পাদক, হোসাইন মোহাম্মদ জনিকে সাংগঠনিক সম্পাদক করে দুই বছর মেয়াদী কার্যনির্বাহি পরিষদ গঠন করা হয়। অধিবেশনের সভাপতি, সংগঠনের উপদেষ্টা মুজিবুর রহমান নবগঠিত কার্যনির্বাহি পরিষদের দায়িত্বশীল ও সদস্যদের নাম ঘোষণা করেন। পরবর্তীতে ৩ জুলাই (শনিবার) সংগঠনের উপদেষ্টা মুজিবুর রহমানের সভাপতিত্বে আরও একটি বিশেষ অধিবেশনে এ নির্বাহী পরিষদের গঠন প্রক্রিয়া সর্বসম্মতিক্রমে সম্পন্ন করা হয়।
এতে দায়িত্বপ্রাপ্তরা অন্যরা হলেন, সহ-সভাপতি রাশেদুল হক আনছারী, রিয়াজ উদ্দীন ( রানা), জিয়াউল হক, আবু সুফিয়ান, মাসুদ পারভেজ রামিন, যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ ইস্কান্দার হিরু, অর্থ সম্পাদক নুরুল হুদা, দফতর সম্পাদক নজরুল ইসলাম কাজল,  সমাজকল্যাণ সম্পাদক ফারুক আহমদ, প্রচার সম্পাদক মুহাম্মদ নবী হোসাইন, তথ্য- প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোমেন রশিদ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক রহিম উল্লাহ,  নির্বাহী সদস্য শফিউল আলম, রুবেল পারভেজ, হুমায়ুন রশিদ, ইমরানুল হক, আবুল কাউছার খোকন, জাহেদুল হক, নবী হোসাইন ( এ কে খান), জাহেদুল ইসলাম, মোহাম্মদ মোস্তফা, মোহাম্মদ মঈন উদ্দিন, সাদ্দাম হোসাইন, মুহাম্মদ আব্দুল্লাহ,  মুহাম্মদ শাকিল।
উল্লেখ্য, ঐক্যবদ্ধভাবে মাদক, অপরাধ ও অপসংস্কৃতি  নির্মূল করে  ইসলামী সভ্যতা-সংস্কৃতি, সামাজিক শিষ্টাচারিতা ও মানবিক সম্প্রীতির আলো ছড়িয়ে দিয়ে  আলোকিত  লম্বরীপাড়া গড়ার আদর্শিক অভিযাত্রার দ্বিতীয় বর্ষপূর্তি ও তৃতীয় বছরে পদার্পণের মহতি সন্ধিক্ষণে অনুষ্ঠিত পৃথক দুটি সভায় উপদেষ্টাদের মধ্যে উপস্থিত ছিলেন,  নজরুল ইসলাম, মুজিবুল হক, সাইফুল ইসলাম।
এছাড়াও অংশগ্রহন করেন, হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুর,  রিয়াজ উদ্দীন রানা,  রুবেল, ইস্কান্দার হিরু,  ফারুক আহমদ, সেলিম উল্লাহ, নবী হোসাইন ( একে খাঁন), মোহাম্মদ মোস্তফা, সাদ্দাম হোসাইন, নজরুল ইসলাম কাজল,  হোসাইন মোহাম্মদ জনি, মুহাম্মদ  আব্দুল্লাহ, রহিম উল্লাহ প্রমুখ।
 ৩ জুলাই অনুষ্ঠিত বিশেষ অধিবেশনে বিদায়ী সাধারণ সম্পাদক নবী হোসাইন ( এ কে খান) তার মেয়াদকালীন দায়িত্বপালনে সহযোগিতার জন্য সকলের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন এবং আগামীতেও সংগঠনের সাথে একাত্ম থেকে কাজ করে যাওয়ার জন্য সংশ্লিষ্টদের প্রতি অনুরোধ জানান। এ সভায় বিগত সেশনের অর্থ সম্পাদক হোসাইন মোহাম্মদ জনি তার দায়িত্বপালনকালীন আয়-ব্যয়ের হিসাব বিবরণী পেশ করেন। সেই সাথে পুনঃনির্বাচিত সভাপতি হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুর ও নবনির্বাচিত সাধারণ সম্পাদক সেলিম উল্লাহ তাদের বক্তব্যে সুশৃঙ্খলভাবে সংগঠনের কার্যক্রম পরিচালনায় সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগিতা ও দু’আ কামনা করেন।

ট্যাগ :