কক্সবাজার, শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১

শিরোনাম

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে সন্তোষ প্রকাশ উখিয়া-টেকনাফের বর্তমান ও সাবেক সাংসদের


প্রকাশের সময় :১৯ জুলাই, ২০২১ ৯:৩৭ : পূর্বাহ্ণ

সাইফুদ্দীন মোহাম্মদ মামুন, টেকনাফ

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করলেন উখিয়া-টেকনাফের সাংসদ শাহীন আক্তার চৌধুরী। পরিদর্শনকালীন করোনা ভাইরাসের টীকাদান কর্ণার, রোগী ওয়ার্ড, বঙ্গবন্ধু কর্ণার ও ভেষজ বাগানসহ সবকিছু ঘুরে ঘুরে দেখান টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ টিটু চন্দ্র শীল।

উপস্থিত ছিলেন সাবেক সাংসদ আব্দুর রহমান বদি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান জাফর আহমদ। পরে বর্তমান ও সাবেক সাংসদ অন্য সকলের মত সুশৃঙ্খলভাবে করোনা ভাইরাসের টীকা নেন।

সাবেক সাংসদ আব্দুর রহমান বদি বলেন, সরকারের সকল সেবা আপনারা যথাযথভাবে জনসাধারণকে পৌছে দিবেন। একটা রোগীও যাতে চিকিৎসা সেবা থেকে বঞিত না হয় আপনারা সেদিকে লক্ষ্য রাখবেন ও সচেষ্ট থাকবেন। সাংসদ শাহীন আক্তার চৌধুরী বলেন, হাসপাতালের সেবার মান সন্তোষজনক যা আমি সরেজমিনে নিজ চোখে এসে দেখলাম। আপনারা সবসময় জনসাধারণের সন্তুষ্টিমতে তাদেরকে সকল সেবা দিয়ে যাবেন। আমিও যেকোন সমস্যায় সবসময় হাসপাতালের পাশে থাকবো। যেকোন কাজে প্রয়োজন হলে আমাকে অবশ্যই জানাবেন।

পরে নিজে  টীকা নিয়ে করোনা টীকা দিতে আসা সকলের উদ্যেশ্যে বলেন, আপনারা ভদ্রতা বজায় রেখে হাসপাতাল কর্তৃপক্ষের সাথে ভদ্র আচরণ করেই টীকা নিবেন। হাসপাতালের কারও সাথে অভদ্র আচরণ বা ক্ষমতার দাপট দেখাবেননা। অভদ্র আচরণ ও দাপট মোটেও শুভনীয় নয়। পাশাপাশি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য আপনারা দোয়া করবেন। এদিকে টেকনাফ হাসপাতালে আজ সকাল থেকে ৪০ জনের করোনা ভাইরাস কোভিড-১৯ র্য্যাপিড এন্টিজেন টেস্ট করে তার মধ্যে ১৪ জনের রিপোর্ট পজিটিভ আসে বলে হাসপাতাল সূত্রে জানা যায়। এছাড়াও করোনায় আক্রান্ত হয়ে আজ ও গতকাল টেকনাফে ২ জনের মৃত্যু হয়েছে বলে সূত্রে জানা গেছে।

ট্যাগ :