কক্সবাজার, শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১

শিরোনাম

সাংবাদিক মামুনের কন্যা কক্সবাজার সদর হাসপাতালে ভর্তিঃ দোয়া কামনা


প্রকাশের সময় :১৬ মে, ২০২১ ১০:১৯ : অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তিঃ

দৈনিক আপন কন্ঠের টেকনাফ প্রতিনিধি ও টেকনাফের একমাত্র সম্প্রচার গণমাধ্যম কমিউনিটি রেডিও নাফ ৯৯.২ এফএম’র বার্তা সম্পাদক, টেকনাফ সাংবাদিক ইউনিটি’র দপ্তর ও প্রচার সম্পাদক, টেকনাফ পৌর প্রেস ক্লাবের তথ্য ও গবেষণা সম্পাদক, বাংলাদেশ মানবাধিকার কমিশন টেকনাফ পৌর কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক, টেকনাফ ২৪ টিভির সম্পাদক ও প্রকাশক, জাতীয় দৈনিক তৃতীয় মাত্রা পত্রিকার টেকনাফ প্রতিনিধি সাংবাদিক সাইফুদ্দীন মোহাম্মদ মামুনের একমাত্র কন্যা তাসনোভা হাসিনা মান্নাতের অবস্থা খুবই আশঙ্কাজনক হওয়ায় প্রথমে তাকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

পরে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও রোগ নিয়ন্ত্রক ডাঃ প্রণয় রুদ্রের তত্বাবধানে থাকার পর অবস্থার অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য দ্রুত কক্সবাজার হাসপাতালে রেফারড করা হয়। এখন সে বর্তমানে কক্সবাজার সরকারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি অবস্থায় শিশু বিশেষজ্ঞ ডাঃ আশীষ দে’র তত্বাবধানে চিকিৎসাধীন রয়েছে।

এদিকে মান্নাত মণির সুস্থতা কামনায় সর্বশক্তিমান সৃষ্টিকর্তা পরম করুণাময় আল্লাহ তা’আলার নিকট সকলের কাছে দোয়া চেয়েছেন মান্নাতের দাদা-দাদী, মা-বাবা, ফুফা-ফুফী আত্মীয় স্বজনসহ সকলে।

ট্যাগ :