কক্সবাজার, শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১

শিরোনাম

বাংলাদেশ মানবাধিকার কমিশন টেকনাফ পৌরসভা শাখার কমিটি অনুমোদন


প্রকাশের সময় :১২ মে, ২০২১ ১২:৩৫ : পূর্বাহ্ণ

সাইফুদ্দীন মোহাম্মদ মামুন, টেকনাফ

বাংলাদেশ মানবাধিকার কমিশন (বিএইচআরসি) টেকনাফ পৌরসভা শাখার ৫১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন করা হয়েছে।
কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের সাংসদ শাহিনা আক্তার বদি, বাংলাদেশ মানবাধিকার কমিশন কক্সবাজার জেলা শাখার সভাপতি অধ্যাপিকা এ্যাথিন রাখাইন (সাবেক সাংসদ), টেকনাফ পৌরসভার মেয়র হাজী মোহাম্মদ ইসলাম, বাংলাদেশ মানবাধিকার কমিশন কক্সবাজার জেলার সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন চৌধুরীর সুপারিশক্রমে কেন্দ্রিয় মহাসচিব জেনারেল ড. সাইফুল ইসলাম দিলদার এ কমিটি অনুমোদন প্রদান করেন।

উক্ত কমিটিতে নুরুল হোসাইন কে সভাপতি, সন্তোষ কুমার শীলকে নির্বাহী সভাপতি ও শেখ হায়দারকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। নির্বাচিত কমিটিতে আয়ুব আলী, আনিসুর রহমান ও আবুল কালামকে সহ সভাপতি, আজিজ উল্লাহ ও রেজাউল করিম রেজাকে যুগ্ম-সাধারণ সম্পাদক, আব্দুস সালামকে সাংগঠনিক সম্পাদক, আনোয়ার কামালকে সহ সাংগঠনিক সম্পাদক, সৈয়দা তাহমিনা খানমকে সমাজ কল্যাণ সম্পাদক, সাইফুদ্দিন মোহাম্মদ মামুনকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, লিলি আক্তারকে আইন বিষয়ক সম্পাদক, নাসরিন সুলতানা মিমিকে সহ-আইন বিষয়ক সম্পাদক, জসিম উদ্দিনকে আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক, হাফেজ আহমদকে সাংস্কৃতিক সম্পাদক, হাসিনা মোর্শেদকে মহিলা বিষয়ক সম্পাদক, মৌলভী আনসার উল্লাহকে ধর্ম বিষয়ক সম্পাদক, খোরশেদ আলমকে দপ্তর সম্পাদক, আব্দুল গফুর, ফরহাদ আমিন, নুর হাকিম, দিদারুল আলম, গফুর আলম, মোঃ ফাহাদ, নুর আলমকে নির্বাহী সম্পাদক করা হয় এবং আবু হানিফ, মোঃ আলমগীর, মোহাম্মদ আলম, মোঃ আব্দুল্লাহ, রেহেনা বেগম, ইমান হোসাইন, সাবেকুন্নাহার বেবী, চৈতি দে, রহিম উল্লাহ, ইয়াছমিন আক্তার, রাশেদা বেগম, সিরাজুল ইসলাম, মোঃ আবছার, কুলসুমা আক্তার, মরিয়ম বেগম, জাহেদ উল্লাহ জিকু, শিখা দাশ, মোস্তাক আহমদ, মোঃ রফিকুল ইসলাম, মোহাম্মদ সাইফুল, হারুন অর রশিদ, শেখ আহমদ, তাওহিদুল ইসলাম, ওমর ফারুক, মোশারফ আহমদকে সদস্য করা হয়েছে।

উক্ত কমিটি অনুমোদন হওয়ায় কক্সবাজার-৪ আসনের সাংসদ শাহিনা আক্তার চৌধুরী, বাংলাদেশ মানবাধিকার কমিশন কক্সবাজার জেলা শাখার সভাপতি অধ্যাপিকা এ্যাথিন রাখাইন (সাবেক সাংসদ), টেকনাফ পৌরসভার মেয়র হাজী মোহাম্মদ ইসলাম, বাংলাদেশ মানবাধিকার কমিশন জেলার সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন চৌধুরী, মহাসচিব জেনারেল ড. সাইফুল ইসলাম দিলদারের প্রতি নির্বাচিত নেতৃবৃন্দরা ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

নবনির্বাচিত নেতৃবৃন্দরা তাদের যোগ্য নেতৃত্বে সংগঠনের কাজ আরো একধাপ এগিয়ে নিয়ে যাবে এবং নির্যাতিত নিপীড়িত মানুষের অধিকার আদায়ের সোচ্ছার ভূমিকা ও মানবতার কল্যাণে কাজ চালিয়ে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন মহাসচিব।

ট্যাগ :