কক্সবাজার, সোমবার, ১২ এপ্রিল ২০২১

নিখোঁজ হওয়া ৬ষ্ট শ্রেণীর ছাত্র ৪ দিন পর উদ্ধার করেছে ঈদগাঁও থানা পুলিশ


প্রকাশের সময় :২২ মার্চ, ২০২১ ৪:৪৫ : পূর্বাহ্ণ

 

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজার সদর উপজেলা ঈদগাঁও থেকে নিখোঁজ হওয়া ৬ষ্ট শ্রেণীর ছাত্র নিশান (১২) কে ৪ দিন পর উদ্ধার করেছে ঈদগাঁও থানা পুলিশ। কক্সবাজার সমুদ্র সৈকত এলাকা থেকে বিট পুলিশিং এর মাধ্যমে নিখোঁজ হওয়া নিশান কে উদ্ধার করা হয়েছে। উল্লেখ যে, গত ১৭ই মার্চ বৃহস্পতিবার বিকাল ৩টার সময় ইসলামবাদ ইউনিয়ন ৭নং ওয়ার্ড খোদাইবাড়ী এলাকায় নিজবাড়ি থেকে খেলার উদ্দেশ্য বাহির হয়ে আর ফিরে আসেনি ৬ষ্ট শ্রেনীর ছাত্র নিশান। আত্মীয়-স্বজনের বাড়িসহ বিভিন্ন স্থানে খোঁজ করার পরও না পেয়ে গত ১৭/০৩/২০২১ তারিখে ঈদগাঁও থানাতে একটি জিডি করে যার জিডি নাম্বার- ৬৮৩।

জিডির সূত্র ধরে বিভিন্ন স্থানে খবরা খবর প্রকাশ করে বিট পুলিশের মাধ্যমে নিশান (১২) কে ঈদগাঁও থানা পুলিশ কক্সবাজার সমুদ্র সৈকত থেকে উদ্ধার করেন। নিখোঁজ হওয়া ছাত্রের বাবা আবু তাহের মুন্না বলেন, আমি অনেক ভয়ের মধ্যে ছিলাম। সেই ভয়টি পুলিশ ভাইয়েরা দুর করে দিয়েছে। ঈদগাঁও থানা পুলিশের সহযোগিতায় আমি আমার হারিয়ে যাওয়া মেজু ছেলে নিশানকে ফিরে পেয়েছি । তিনি আরো বলেন, বন্ধুদের সাথে কক্সবাজার চুরি করে সমুদ্র সৈকতে ঘুরতে চলে গিয়েছিলো। সেখানে সে নিখোঁজ হয়। এই বিষয়ে কারো বিরুদ্ধে কোন অভিযোগ আছে কিনা জানতে চাইলে ছেলেটির বাবা বলেন, আমার কারো বিরুদ্ধে আর কোন অভিযোগ নেই। সে সাথে আমি অসংখ্য ধন্যবাদ জানাই নব গঠিত ঈদগাঁও থানা পুলিশের সকল কে।

এ বিষয়ে ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হালিম বলেন, গত ১৯ তারিখ শুক্রবারে ছেলে কে পাওয়া যাচ্ছে না বলে একটি অভিযোগ দাখিল করেন আবু তাহের নামে এক ব্যাক্তি। এই অভিযোগের ভিত্তিতে খোঁজ নেওয়ার ১ম ধাপ হিসেবে পুলিশের পক্ষ থেকে বিভিন্ন ভাবে মিডিয়ায় নিখোঁজের খবরটি ছবি সহ প্রচার করা হয়। পরে ২১ শে মার্চ আনুমানিক বিকেল পাঁচটা নাগাদ থানায় খবর আসে নিসান বন্ধুদের সাথে চুরি করে কক্সবাজার বেড়াতে গিয়ে আটকা পড়ে এবং সে বর্তমানে সৈকতের বীচে রইয়েছে। পরে ঐ সুত্র ধরে বিট পুলিশিংএর মাধ্যমে কক্সবাজার সমুদ্র সৈকত বীচ থেকে ‘টুরিস্ট পুলিশের ‘ সহযোগিতায় তাকে উদ্ধার করা থানায় নিয়ে আসা হয় । পরে নিখোঁজ হওয়া ৬ষ্ট শ্রেণীর ছাত্র মোঃ নিশান কে তার বাবা আবুতাহের মুন্না কে থানায় ডেকে তার হাতে তার হস্তান্তর করেন ঈদগাঁও থানার এস আই মোঃ কামাল হোসেন ।

ট্যাগ :