কক্সবাজার, সোমবার, ১২ এপ্রিল ২০২১

ঈদগাঁওতে গরু চোর চক্রের ২ সদস্য গরু সহ গ্রেফতার


প্রকাশের সময় :২০ মার্চ, ২০২১ ১২:২২ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

ঈদগাঁওতে গরু উদ্ধার সহ সংঘবদ্ধ চোর চক্রের দুই সদস্য কে গ্রেফতার করে ঈদগাঁো থানা পুলিশের চৌকষ একটি টিম। গতকাল ১৯ মার্চ (শুক্রবার) সকাল ৭:৩০ নাগাদ একজন ভুক্তভোগীর লিখিত অভিযোগের ভিত্তিতে ঈদগাঁও থানার জালালাবাদ ইউনিয়নের পালাকাটা গ্রামে ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল হালিমের নেতৃত্বে একটি চৌকষ টিম অভিযান পরিচালনা করে ওই চোর সিন্ডিকেটের দুই(০২)সদস্যকে গরু সহ  গ্রেফতার করেন।

গ্রেফতার কৃত সদস্যরা হলেন বেলাল (১৯), পিতা: মোঃ শফি সাং: উত্তর পালাকাটা এবং ফারুক (৩০), পিতা: নুরুল হুদা, সাং: দক্ষিণ পালাকাটা, সর্বথানা ঈদগাঁও এবং জেলা কক্সবাজার। এ সময় চোর সদস্যদের কাছ থেকে ভুক্তভোগীর চোরাই কৃত গরুটি উদ্ধার করা হয়।

ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ  মো: আব্দুল হালিম বিষয়টি নিশ্চিত করেন এবং তিনি জানান, জেলার কক্সবাজার সদর উপজেলার ঈদগাহ্ দক্ষিণমাইজপাড়া গ্রামের মোহাম্মদ আবুল বাশার (৫৮) এর খামার থেকে গত বুধবার(১৭ই মার্চ) গভির রাতে চোর সদস্যরা গরু চুরি করলে তিনি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন  ।  ভুক্তভোগীর এ লিখিত অভিযোগের উপর আমাদের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এই চোর সদস্যদের একজন বেলাল কে গ্রেফতার করেন। পরে তার তথ্যের উপর ভিত্তিকরে    গরু সহ অপর আসামি ফারুক  গ্রেফতার করতে সক্ষম হয়।

তিনি আরো জানান, জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা বিভিন্ন স্থানে আরো বেশক কয়েক জন এবং ৪/৫ টি সংঘবদ্ধ চোর চক্রের সন্ধান আমাদের কে দিয়েছেন তাদের উপর নজরদারি বাড়ানোর চেষ্টা করছি এবং তাদের বিরুদ্ধেও অভিযান পরিচালনা করা হবে। এবং গ্রেফতার কৃত আসামিদের বিরুদ্ধে মামলা রুজু হয়েছে।

ট্যাগ :