কক্সবাজার, রোববার, ৭ মার্চ ২০২১

শিরোনাম

নায়িকা পপিকে বিয়ে করতে চাওয়া কে সেই বিএনপিকর্মী জিকো


প্রকাশের সময় :২৬ জানুয়ারি, ২০২১ ৮:২৪ : অপরাহ্ণ

বিনোদন ডেস্ক

তারকাদের ঘিরে কত রকমের পাগলামিই না হয়। অনেক ভক্ত তার প্রিয় তারকাকে জীবনসঙ্গী হিসেবে পাওয়ার মতো ‘আকাশ কুসুম’ স্বপ্নও দেখেন। আন্তর্জাতিক পরিমন্ডলে চোখ রাখলে দেখা যায় এমন অনেক নজির।

আবার বাংলাদেশেও অভিনেত্রী ববিতাকে বিয়ে করতে ভক্তদের পাগলামির বেশ কিছু গল্প ছড়িয়ে আছে ইন্ডাস্ট্রিতে। তারমধ্যে একজন তো ববিতাকে বিয়ের দাবিতে প্রেসক্লাবে অনশনেও বসেছিলেন। পরে পুলিশ তাকে সেখান থেকে সরিয়ে দেয়।

এবার আলোচনায় এসেছেন জিকো নামে নায়িকা পপির এক ভক্ত। তিনি পপিকে বিয়ের প্রস্তাব দিয়ে ভাইরাল হয়েছেন। এক চিঠির মাধ্যমে তিনি নিজেকে ক্ষমতাবান বিএনপিকর্মী ও রাস্তার ছেলে পরিচয় দিয়ে পপিকে বিয়ে করার আবেদন জানিয়েছেন।

চিঠিতে উল্লেখ করা ফোন নাম্বারের সূত্রে পাওয়া গেছে এই যুবকের পরিচয়। জিকোর পুরো নাম মো. মহাসিন সরকার। সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানার মোহনপুরে তার বাড়ি। জিকোর জন্ম ১৯৮৪ সালে।

তিনি অবশ্য পপির অন্ধভক্ত নন। বরং গেল তিন বছর ধরে তিনি মনে করছেন, পপিকে তার জীবনে খুব দরকার। সেজন্যই তিনি একটি গণমাধ্যমের অফিসে চিঠি পাঠিয়ে পপিকে বিয়ে করার প্রস্তাব দিয়েছেন।

জিকোর ব্যক্তিগত দুটি ট্রাক রয়েছে। পাশাপাশি বগুড়ায় ইলেকট্রনিক্স পণ্য বিক্রয়ের দোকানও আছে একটি। বিএনপি’র এক এমপির সঙ্গে তিনি থাকেন। তবে সেই এমপির নাম বললেন না দলীয় কারণে।

এর আগে ভাইরাল হওয়া সেই চিঠিতে পপির উদ্দেশ্যে জিকো লিখেছেন, ‘পপি আমি তোমাকে অনেক ভালোবাসি। আমি তোমাকে বিয়ে করব। আমার জীবনের চেয়েও বেশি ভালোবাসি। আমি বিএনপি দল করি, আমার অনেক ক্ষমতা। আমি তোমাকে বিএনপি থেকে এমপি বানাব। তুমি এমপি হয়ে সংসদে যাবে।

তুমি জীবনে অনেক স্বপ্ন দেখেছ। শিল্পপতির বা ডিসির বউ হবে। তোমার স্বপ্ন পূরণ হয়নি। আল্লাহপাকের নিয়তির বিধান মেনে একটি রাস্তার ছেলেকেই তুমি বিয়ে কর। তুমি ভাবতে পার রাজনীতি করা মানে খারাপ। আমি কোনো খারাপ কাজ করি না, ব্যবসা করি।

পপি, ছোট পৃথিবীতে অহংকার করার কিছু নেই। আমি কোনোদিন তোমার একটি কথারও অবাধ্য হব না। তুমি যে ভাবে চলছো ঠিক সেই ভাবেই চলবে। তোমাকে আমি কোনো দিন ফুলের ছোঁয়াও দেব না। তুমি যত ব্যস্ত থাক না কেন আমার সাথে ফোনে কথা বলবে।

ট্যাগ :