কক্সবাজার, বুধবার, ২০ জানুয়ারী ২০২১

দৈনিক কক্সবাজার ও কক্সবাজার নিউজ ডট কম এ প্রকাশিত…প্রতিবাদের বিষয়ে প্রকৃত নাইমা খানমের প্রতিবাদ ও বিবৃতি


প্রকাশের সময় :৩ জানুয়ারি, ২০২১ ২:৫৫ : পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপতিঃ

দৈনিক কক্সবাজার ও কক্সবাজার নিউজ ডট কম এ প্রকাশিত…

“দৈনিক আপনকন্ঠে প্রকাশিত সংবাদ সম্পর্কে নাইমা খানমের প্রতিবাদ” শিরোনামে প্রকাশিত প্রতিবাদের বিষয়ে প্রকৃত নাইমা খানমের প্রতিবাদ ও বিবৃতি

০২ জানুয়ারী ২০২১ইংরেজী তারিখে কক্সবাজার থেকে প্রকাশিত ‘দৈনিক কক্সবাজার পত্রিকার প্রথম পৃষ্ঠায় ও অনলাইন পোর্টাল কক্সবাজার নিউজ ডট কম’ এ “দৈনিক আপনকন্ঠে প্রকাশিত সংবাদ সম্পর্কে নাইমা খানমের প্রতিবাদ” শিরোনামে প্রকাশিত কাল্পনিক প্রতিবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে। আমি নাইমা খানম নুরী উক্ত প্রতিবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

প্রকৃতপক্ষে আসল ঘটনাকে আড়াল করতে সম্পুর্ন উদ্দেশ্য প্রনোদিত হয়ে সমাজে, পরিবারে ও আমার প্রবাসী স্বামীর কাছে আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য এবং আমার চরিত্রে কালিমা লেপনের উদ্দেশ্যে লম্পট সাইফুল আমার অজান্তে চতুরতার সাথে আমার নাম ব্যবহার করে পত্রিকা ও অনলাইনে এই মিথ্যা প্রতিবাদ ছাপিয়েছে। আমি প্রকাশিত প্রতিবাদ সম্পর্কে কিছুই জানিনা। প্রকাশিত এই প্রতিবাদ সম্পর্কে আমি কোন ব্যক্তি, কোন পত্রিকা অফিস বা কোন সাংবাদিকের সাথে আমার কোন প্রকার যোগাযোগ হয়নি। আমি দৈনিক আপন কন্ঠ পত্রিকায় প্রকাশিত সংবাদের বিরুদ্ধে কাউকে কোন প্রতিবাদ ছাপাতেও বলিনি।

প্রকাশিত প্রতিবাদে উল্লেখ করা হয়েছে- “সাইফুলের সাথে আমার সম্পর্ক বাবা- মেয়ের মত। বাবা মেয়ের সম্পর্ককে এভাবে মিথ্যা কালিমা লেপনে যারা তৎপর তাদের মুখোশ শীগ্রই খুলে দিয়ে তাদের আসল উদ্দেশ্য পরিস্কার করা হবে।” প্রতিবাদে আরো উল্লেখ করা হয়েছে “সম্পর্কে সাইফুল আমার চাচা শ্বশুর। একজন সুস্থ এবং স্বাভাবিক মানুষ কিভাবে চাচা শ্বশুর এবং পুত্র বধুর মধ্যে ধর্ষণ সংক্রান্ত গুজব রটাতে পারে তা আমার বোধগম্য নয়।” আসলে সাইফুল একজন ইয়াবা ব্যবসায়ী, ইয়াবা সেবনকারী, সন্ত্রাসী, দুশ্চরিত্র- লম্পট। বিকেএসপি’র ঠিকাদার কাদের সিকদার ও লম্পট সাইফুল অত্যন্ত কু-কৌশলে আমার নাম ভাঙিয়ে দৈনিক কক্সবাজার ও কক্সবাজার নিউজ ডট কম এ দেয়া প্রতিবাদের প্রতিটি লাইন তাদের বানানো-সাজানো। আমি তার মতো জঘন্য মানুষের দৃষ্টান্তমুলক শাস্তি দাবী করছি সংশ্লিষ্ট প্রশাসনের কাছে।

মুলত: এই লম্পট সাইফুল আমার সংসার ভাঙার জন্য হাজার রকমের পাঁয়তারা চালিয়ে যাচ্ছে। বর্তমানে তার অনৈতিক ডাকে সাড়া দিতে অপারগতা প্রকাশ করায় নানা ধরনের ছল চাতুরীর আশ্রয় নিয়ে আমাকে নতুন ভাবে ব্লাকমেইল করার ফন্দি আঁটছে। এই লম্পট সাইফুলকে শতবার বারন করার পরেও দিনরাত অনবরত মোবাইলে একেরপর ফোন করে নানা প্রকার হুমকী-ধামকী প্রদর্শন করেই যাচ্ছে। এসব বিষয়গুলো আমি আমার প্রবাসী স্বামীকে জানিয়েছি। আমার সম্মতিতে আমার স্বামী সংযুক্ত আরব-আমিরাতের বাংলাদেশ দূতাবাস, পররাষ্ট্র মন্ত্রনালয়, প্রবাসী কল্যান মন্ত্রনায়, বিকেএসপি’র মহা-পরিচালক, কক্সবাজার জেলা প্রশাসক, রামু থানাসহ সংশ্লিষ্ট দপ্তরে অভিযোগ দায়ের করেছেন। যা বর্তমানে তদন্তাধীন রয়েছে।

এতোকিছুর পরেও নিজেকে ধোয়া তুলসীপাতা সাজানোর চেষ্টায় লম্পট সাইফুল আমার স্বাক্ষর জালিয়াতি করে আমার নাম ভাঙিয়ে যে কাল্পনিক ও মিথ্যা প্রতিবাদ ছাপিয়েছে আমি তার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই। আমি লম্পট সাইফুলের গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমুলক শাস্তির দাবী করছি।

এই লম্পট সাইফুল ও কাদের সিকদারের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা নেয়া হবে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। আমি এই সাজানো ও কাল্পনিক প্রতিবাদে সাংবাদিক, প্রশাসনসহ সংশ্লিষ্ট কাউকে প্রভাবিত ও বিব্রত না হওয়ার অনুরোধ জানাচ্ছি।

প্রতিবাদের প্রতিবাদকারী-

নাইমা খানম।

ট্যাগ :