কক্সবাজার, বুধবার, ২০ জানুয়ারী ২০২১

কুতুবদিয়ায় ডাম্পারের চাপায় শিশুর মৃত্যু


প্রকাশের সময় :৩১ ডিসেম্বর, ২০২০ ৭:৪০ : অপরাহ্ণ

সংবাদদাতা:

কুতুবদিয়ায় ব্রীকফিল্ডের মাটিভর্তি ডাম্পার গাড়ির (লাল গাড়ি) চাপায়  মোঃ আসিফ (৪) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত শিশু কৈয়ারবিল ইউনিয়নের মধ্যম কৈয়ারবিল এলাকার মোহাম্মদ ইদ্রিসের ছেলে।

বৃহস্পতিবার সকাল ১১ টায় হাজী মধ্যম কৈয়ারবিল এলাকার হাজী মফজল মিয়াপাড়ার রাস্তায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে, শামসুল আলমের মালিকানাধীন মেসার্স এসএ ব্রিক ফিল্ডের মাটিভর্তি গাড়িটি ফসলী জমির মাটি বহন করে ব্রিকফিল্ডে নিয়ে যাচ্ছিল। পথিমধ্যে বেপরোয়া গাড়ির চাপায় ঘটনাস্থলে শিশুটি মারা যায়।
আত্মীয়-স্বজন তাকে উদ্ধার করে কুতুবদিয়া সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত বলে ঘোষনা করেন। তাৎক্ষনিক গাড়ি নিয়ে ড্রাইভার পালিয়ে গেলেও গাড়ি এবং ড্রাইভারকে শনাক্ত করেন এলাকাবাসী। গাড়িটি উত্তর কৈয়ারবিল এলাকার ড্রাইভার মিজানুর রহমান চালাচ্ছিল বলে এলাকাবাসী নিশ্চিত করেন।

ঘটনার সত্যতা স্বীকার করে ওসি মোঃ জালাল উদ্দিন জানান, থানায় একটি অপমৃত্যু জিডি রুজু করা হয়েছে এবং ময়না তদন্তের জন্য শিশুটির লাশ কক্সবাজার সদর হাসপাতালের
মর্গে পাঠানো হয়েছে।

এদিকে, ঘটনাটি ধামাচাপা দিতে ব্রিকফিল্ডের মালিক শামসুল আলমের নেতৃত্বে একটি প্রভাবশালী মহল মোটা অংকের টাকার মিশন নিয়ে মাঠে নেমেছে বলে একটি সুত্রে নিশ্চিত করেছে। এসব অবৈধ ডাম্পারের ব্যাপারে আইনী পদক্ষেপ না নেওয়ায় এমন ঘটনা ঘটেছে বলে প্রশাসনকে দায়ী করেন সচেতন মহল।

ট্যাগ :