কক্সবাজার, বুধবার, ২০ জানুয়ারী ২০২১

নূরানীর বার্ষিক পরীক্ষায় “এ প্লাস” পেলেন সাংবাদিক আবু বকর ছিদ্দিকের মেয়ে আয়েশা ছিদ্দিকা


প্রকাশের সময় :২৮ ডিসেম্বর, ২০২০ ২:৩৭ : পূর্বাহ্ণ

প্রেস বিজ্ঞপ্তিঃ

সাংবাদিক আবু বকর ছিদ্দিকের মেয়ে আয়েশা ছিদ্দিকা রামু লম্বরীপাড়া দারুল কুরআন নূরানী একাডেমী থেকে প্রথম শ্রেণীর বার্ষিক পরীক্ষায় এ প্লাস পেয়েছে। শনিবার (২৬ ডিসেম্বর) সদ্য সম্পন্ন হওয়া এ পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়। এ কৃতিত্ব অর্জনের মধ্যদিয়ে মেধাবী ছাত্রী আয়েশা ছিদ্দিকা দ্বিতীয় শ্রেণীতে উন্নীত হলো আলহামদুলিল্লাহ।

সাংবাদিক আবু বকর ছিদ্দিকের নিকট মেয়ের পরীক্ষার ফলাফল জানতে চাইলে তিনি বলেন, আমি আনন্দে উদ্বেলিত। এমন খুশির অনুভূতি সত্যিই অকৃত্রিম। শুধু আমি নই; পৃথিবীর সব পিতাই এমন দিনে অন্যরকম পুলক অনুভব করে।আমার অতি আদরের ধন, আমার স্বপ্ন, আমার একমাত্র কন্যা আয়েশা ছিদ্দিকা ২০২০ ইং শিক্ষাবর্ষে রামু লম্বরীপাড়া দারুল কুরআন নূরানী একাডেমী থেকে প্রথম শ্রেণীর বার্ষিক পরীক্ষায় “এ প্লাস” পেয়ে দ্বিতীয় শ্রেণীতে উত্তীর্ণ হয়েছে। আমার “মা” আয়েশা ছিদ্দিকার এই ফলাফলের জন্য আল্লাহর দরবারর শুকরিয়া আদায় করি আলহামদুলিল্লাহ। এছাড়া নূরানী একাডেমীর পরিচালক ও শিক্ষা পরিচালকসহ সকল শিক্ষকমন্ডলীর প্রতিও কৃতজ্ঞতা ও ধন্যবাদান্তে জানাই।

সাংবাদিক মুহাম্মদ আবু বকর ছিদ্দিক জানান, শত প্রতিক‚লতার মাঝেও মেয়েটিকে ভালো দিক- নির্দেশনা দেওয়ার চেষ্টা করেছিলাম। আল্লাহর রহমতে তার শিক্ষকদের অনুপ্রেরণায় ও প্রচেষ্টায় আমার মেয়ে জীবনে এতটুকুপথ এগিয়ে এল। মেয়ে আমাকে বলল “আব্বু আমি আগামীতে আরো ভালো রেজাল্ট করব ইনশাআল্লাহ। আব্বু তুমি আমার জন্য দু’আ করিও।

রামু সদর ফতেখাঁরকুল ইউনিয়নের লম্বরীপাড়া দারুল কুরআন নূরানী একাডেমীর বার্ষিক পরীক্ষায় উত্তীর্ণ সকলের প্রতি রইল অনেক দু’আ ও ভালোবাসা। আমার মামনির জন্যও সবার কাছ থেকে দু’আ চাই।

ট্যাগ :