কক্সবাজার, শুক্রবার, ৪ ডিসেম্বর ২০২০

মাঈনুল করিম রিফাত পৃথিবীর সকল মানুষকে বিদায় জানিয়ে চলে গেছে না ফেরার দেশে


প্রকাশের সময় :২০ নভেম্বর, ২০২০ ১২:১৭ : পূর্বাহ্ণ

প্রতিবেদক আব্দুল করিমঃ

কক্সবাজার সরকারি কলেজে জাতীয়বাদী ছাত্রদলের আহ্বায়ক মাঈনুল করিম রিফাত (২৩) পৃথিবীর সকল মানুষকে বিদায় জানিয়ে চলে যায় না ফেরার দেশে।বৃহস্পতিবার (১৮ নভেম্বর) রাত সাড়ে ৯টার সময় কক্সবাজার জেলা সদর হাসপাতালে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন )

এই সময়ে রিফাতের মৃত্যুর খবরটি নিশ্চিত করেন,পৌর ছাত্রদলের সাবেক সভাপতি, বর্তমানে পৌর যুবদলের সম্মানিত সদস্য মোঃ এনামুল হক বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে মাঈনুল করিম রিফাত হঠাৎ অসুস্থবোধ করলে তাকে তাৎক্ষণিক কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় না ফেরার দেশে পাড়ি দিয়ে রিফাত।
মাঈনুল করিম রিফাত কক্সবাজার সদর উপজেলার পোকখালী ইউনিয়নের গোমাতলী গ্রামের বাসিন্দা ও  বর্তমানে ফরিদুল আলমের পুত্র। বর্তমানে কক্সবাজার শহরে পশ্চিম টেকপাড়ায় বসবাস করতেন।মাঈনুল করিম রিফাত কক্সবাজার সরকারি কলেজের অর্থনীতি (সম্মান)শেষ বর্ষের মেধাবী ছাত্র ছিল।
শোক প্রকাশঃ
…………………
কক্সবাজার সরকারি কলেজের জাতীয়বাদী ছাত্রদলের আহ্বায়ক    মাইনুল করিম রিফাতের আকস্মিক মৃত্যুত শোক প্রকাশ করছেন, পৌর ছাত্রদলের সাবেক সভাপতি এবং বর্তমানের পৌর যুবদলের সম্মানিত সদস্য মোঃ এনামুল হক, কক্সবাজার জেলা ছাত্রদলের(ভাঃ) সভাপতি সাইফুর রহমান নয়ন ও সাধারণ সম্পাদক ভারপ্রাপ্ত মিজানুর আলম ছাত্রদলের নেতাদ্বয় মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করছেন।

ট্যাগ :