কক্সবাজার, শুক্রবার, ৪ ডিসেম্বর ২০২০

সিঙ্গেল হয়ে দুর্দান্ত সময় কাটাচ্ছেন মিমি!


প্রকাশের সময় :১৮ নভেম্বর, ২০২০ ৯:১৩ : অপরাহ্ণ

বিনোদন প্রতিবেদকঃ

টলিউড সুন্দরী মিমি চক্রবর্তী। ২০১০ সাল থেকে শোবিজ দুনিয়ায় হাঁটছেন। মডেলিং দিয়ে যাত্রা শুরু। এখন থিতু হয়েছেন বড়পর্দায়। স্টার জলসার ‘গানের ওপারে’ সিরিয়ালে ‘পুপে’ চরিত্রে অভিনয় করে নজরে আসেন মিমি। তার আগে অভিনয় করেছেন আকাশ বাংলার ‘চ্যাম্পিয়ন’ সিরিয়ালে।

বড়পর্দায় মিমির অভিষেক ২০১২ সালে। অর্জুন চক্রবর্তীর বিপরীতে ‘বাপি বাড়ি যা’ সিনেমায় দেখা গেছে তাকে। প্রথম সিনেমায় অভিনয় করেই ব্যাপক প্রশংসা পেয়েছেন মিমি। তারপর রাজ চক্রবর্তীর ‘বোঝে না সে বোঝে না’ সিনেমায় অভিনয় করে নিজেকে নিয়ে যান অন্য উচ্চতায়। ক্যারিয়ারে এখন পর্যন্ত অভিনয় করেছেন প্রায় ১৫টি সিনেমায়। স্বীকৃতি হিসেবে পেয়েছেন ‘টেলিকন্যা’, ‘বিগ বাংলা রাইজিং স্টার’ সম্মাননা।

টলিপাড়ার ওপেন সিক্রেট, পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে গভীর প্রেম ছিল মিমির। পরে ভেঙে যায় সে সম্পর্ক। ২০১৮ সালের ৭ মার্চ রাজ বিয়ে করেন শুভশ্রীকে। রাজ-মিমির সম্পর্ক ছেদ হওয়ার পর থেকে এখনও সিঙ্গেল এ অভিনেত্রী। যদিও টলিপাড়ায় কিছুদিন আগে উঠেছিল তার নতুন প্রেমের গুঞ্জন কিন্তু ধোপে টিকেনি।

খোঁজ নিয়ে জানা গেছে, পশ্চিমবঙ্গের জলপাইগুড়ির এ মেয়ে একা থাকতেই স্বাচ্ছন্দ্যবোধ করছেন। আর একা থেকেই জীবনের দূর্দান্ত সময়টা কাটাচ্ছেন। তার সামাজিক যোগাযোগমাধ্যমে চোখ রাখলেও বিষয়টি বুঝতে পারা যায়। মিমির বান্ধবী নুসরাতের বিয়ের পর শোনা গিয়েছিল- এবার বিয়ে করবেন মিমি। কিন্তু সে খবর উড়ে গেছে বাতাসে। কবে বিয়ে করবেন মিমি? ভারতীয় গণমাধ্যমে এক সাক্ষাৎকারে এমন প্রশ্নে ওই সময় মুখে পুরোপুরি কুলুপ এটেঁছিলেন তিনি। মিমির ঘনিষ্ঠজনেরাও এ ব্যাপারে পরিষ্কার কিছুই বলছেন না।

অভিনেত্রী মিমি নেত্রী হওয়ার সুযোগ পান ২০১৯ সালের ভারতের লোকসভা নির্বাচনে। তৃণমূল কংগ্রেসের টিকেট পেয়ে যাদবপুর কেন্দ্র থেকে নির্বাচন করেন তিনি। বিপুল ভোটে সংসদ সদস্য হয়ে যান মিমি। অভিনয়ের বাইরে এখন জনসেবা নিয়েই বেশি সময় কাটান তিনি।

নিউ নরমাল পরিস্থিতি মিমি অভিনয় করেছেন ‘এসওএস কলকাতা’ সিনেমায়। গত ২১ অক্টোবর মুক্তি পেয়েছিল সিনেমাটি। এদিকে, মুক্তির অপেক্ষায় আছে মিমি-জিৎ জুটির নতুন সিনেমা ‘বাজি’। সম্প্রতি প্রকাশিত হয়েছে সিনেমার ট্রেলার। ট্রেলারে মিমির চুম্বন ও অ্যাকশন দৃশ্য নজর কেড়েছে ভক্তদের। জিতের প্রযোজনা সংস্থা থেকে নির্মিত এ সিনেমাটি মুক্তির তারিখ ঘোষণা করা হবে শিগগিরই।

ট্যাগ :

মিমি