কক্সবাজার, শনিবার, ২৪ অক্টোবর ২০২০

শিরোনাম

জেলা জজশীপের নতুন প্রশাসনিক কর্মকর্তা নুরুল আলমের যোগদান


প্রকাশের সময় :৪ অক্টোবর, ২০২০ ৩:৫০ : অপরাহ্ণ

বিশেষ প্রতিবেদক:

কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের নতুন প্রশাসনিক কর্মকর্তা (AO) মোঃ নুরুল আলম যোগদান করছেন। রোববার ৪ অক্টোবর সকালে তিনি জেলা ও দায়রা জজ আদালতের ভারপ্রাপ্ত প্রশাসনিক কর্মকর্তা ও নাজির আমিরুল ইসলাম আশেক থেকে দায়িত্ব বুঝে নেন।

নতুন প্রশাসনিক কর্মকর্তা মোঃ নুরুল আলম চট্টগ্রাম মহানগর দায়রাজজ আদালত থেকে বদলী হয়ে কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতে যোগ দেন। তিনি চট্টগ্রামের পটিয়ার বাসিন্দা। মোঃ নুরুল আলম শরীয়তপুর জেলা ও দায়রা জজ আদালতের প্রশাসনিক কর্মকর্তা হিসাবেও দায়িত্ব পালন করেছেন।

বাংলাদেশ সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচার শাখা থেকে গত ২২ সেপ্টেম্বর জারীকৃত এক আদেশে কক্সবাজার জেলা জজশীপের সদ্য সাবেক প্রশাসনিক কর্মকর্তা এস.এম আব্বাস উদ্দিন, নবাগত প্রশাসনিক কর্মকর্তা মোঃ নুরুল আলম সহ ৪৫ জন প্রশাসনিক কর্মকর্তাকে দেশের বিভিন্ন বিচারালয়ে নিয়োগ ও বদলী করা হয়।

কক্সবাজারের সদ্য সাবেক প্রশাসনিক কর্মকর্তা এস.এম আব্বাস উদ্দিন গত ৩০ সেপ্টেম্বর নাজির আমিরুল ইসলাম আশেক’কে দায়িত্ব বুঝিয়ে দিয়ে কক্সবাজার কর্মস্থল থেকে বিদায় নেন। একইদিন কক্সবাজার জেলা জজশীপের বিজ্ঞ বিচারকগণ ও বিচার বিভাগীয় কর্মকর্তা-কর্মচারীগণ পৃথক সাবেক প্রশাসনিক কর্মকর্তা এস.এম আব্বাস উদ্দিনকে বিদায়ী সমর্বধনা দেন। এস.এম আব্বাস উদ্দিন’কে ফেনী জেলা ও দায়রা জজ আদালতের প্রশাসনিক কর্মকর্তা হিসাবে বদলী করা হয়। তিনি চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার বাসিন্দা।

ট্যাগ :