কক্সবাজার, শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০

শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রে শেখ হাসিনা’র ৭৪ তম জন্মদিন উদযাপন


প্রকাশের সময় :২৮ সেপ্টেম্বর, ২০২০ ৩:০৭ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

উৎসবমুখর পরিবেশে শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৪ তম জন্মদিন উদযাপন।

সোমবার (২৮ সেপ্টেম্বর) সমাজকল্যাণ মন্ত্রণালয়াধীন সমাজসেবা অধিদফতর পরিচালিত কক্সবাজার শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রে উৎসবমুখর পরিবেশে নানা আয়োজনের মধ্যেদিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে কেন্দ্র মিলনায়তনে মিলাদ ও দোয়া মাহফিল, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং কেককাটা উৎসবের আয়োজন করা হয়।

বিকাল ৪.০০ টায় কেন্দ্রের সোশ্যাল ওয়ার্কার মোঃ নুরুল আলম সেরনিয়াবাত এর সঞ্চালনায় এবং উপপ্রকল্প পরিচালক জেসমিন আকতার এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলার জেলা কৃষি বিপণন কর্মকর্তা মোঃ শাহজাহান আলী।

সবুজবাগ জামে মসজিদের খতিব মাওলানা মোঃ ইকবাল হোসাইন এর পরিচালনায় আয়োজনের শুরুতে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অতঃপর কেন্দ্রের লাইফস্কিল ট্রেইনার কাম জব প্লেসমেন্ট অফিসার ক্যনু মং মারমা এর স্বাগত বক্তব্যের মধ্যেদিয়ে শুরু হওয়া আলোচনা অনুষ্ঠানে উপস্থিত কেন্দ্রের কর্মকর্তা-কর্মচারিবৃন্দ, বিশেষ অতিথি ও প্রধান অতিথি বক্তব্য রাখেন।

প্রধান অতিথি শেখ হাসিনার দূরদর্শিতা ও সাহসিকতার সাথে দেশ পরিচালনা এবং তার কর্মময় জীবন সম্পর্কে শিশুদের সামনে মূল্যবান বক্তব্য রাখেন। আলোচনা অনুষ্ঠান শেষে নিবাসী শিশুদের পরিবেশিত মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপস্থিত সকলকে মুগ্ধ করে।

অনুষ্ঠানের শেষভাগে প্রধানমন্ত্রীর ৭৪ তম জন্মদিন উপলক্ষে কেককাটা উৎসবের আয়োজন করা হয়। এছাড়াও প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে শিশুদের মাঝে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়।

ট্যাগ :