কক্সবাজার, শনিবার, ২৪ অক্টোবর ২০২০

শিরোনাম

মুক্তির অপেক্ষায় হোমায়রা হিমুর নতুন ছবি


প্রকাশের সময় :১৬ আগস্ট, ২০২০ ৮:০০ : পূর্বাহ্ণ

                                নতুন  ছবি ” তোরে কত ভালবাসি ”

বিনোদন ডেক্স

ছোটপর্দার প্রিয় মুখ হোমায়রা হিমু। অরণ্য আনোয়ার পরিচালিত ‘চান্দের বুড়ি নোয়াখাইল্যা’, আল হারুনের ‘ইষ্টিকুটুম’ ও আউয়াল চৌধুরী পরিচালিত ‘মুনিয়া এসেছিল’ এসব ধারাবাহিকে কাজ করে আলোচনায় এসেছিলেন এই অভিনেত্রী। ক্যারিয়ারে খুব বেশি ছবিতে অভিনয় করেননি হোমায়রা হিমু। যে ক’টিতে অভিনয় করেছেন সব-ই প্রশংসিত হয়েছে। গত বছরের শেষের দিকে দীর্ঘ ছয় বছর পর নতুন ছবিতে অভিনয় করেন এ অভিনেত্রী।

নাম ‘তোরে কতো ভালোবাসি’। এটি পরিচালনা করেছেন দেওয়ান নাজমুল।এতে তার বিপরীতে অভিনয় করেছেন সাব্বির আহমেদ। বর্তমানে এ ছবির মুক্তির অপেক্ষায় প্রহর গুনছেন হিমু। কিন্তু করোনাভাইরাস তার এ অপেক্ষার পালা দীর্ঘায়িত করেছে।

ছবিতে অভিনয় প্রসঙ্গে হোমায়রা হিমু বলেন, ‘সিনেমার গল্প এবং চরিত্র আমার কাছে ভীষণ ভালো লাগায় কাজটি করেছি। আর দেওয়ান নাজমুল একজন গুণী নির্মাতা। তার নির্দেশনায় কাজ করেও ভীষণ ভালো লেগেছে। তিনি অনেক গুছিয়ে ও যত্ন নিয়ে কাজ করেছেন। এ অভিনেত্রী আরও জানান, ‘তোরে কত ভালোবাসি’ সিনেমাটির মুক্তির অপেক্ষায় আছি। জানিনা কবে সবকিছু স্বাভাবিক হবে। তবে সবকিছু স্বাভাবিক হলেই যেন সিনেমাটি দ্রুত মুক্তির উদ্যোগ নেওয়া হয়।

প্রসঙ্গত, ২০১১ সালে মোরশেদুল ইসলাম পরিচালিত ‘আমার বন্ধু রাশেদ’ ছবিতে হিমু অভিনয় করে বেশ প্রশংসিত হন। সর্বশেষ ২০১৪ সালে নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘এক কাপ চা’ ছবিতে অভিনয় করেন তিনি।

ট্যাগ :