কক্সবাজার, সোমবার, ২৬ অক্টোবর ২০২০

শিরোনাম

ড্রেইনের উপর অবৈধ স্থাপনা উচ্ছেদ পরিদর্শনে নারী কাউন্সিলর ইয়াসমিন


প্রকাশের সময় :১৩ আগস্ট, ২০২০ ১০:০৮ : পূর্বাহ্ণ

এম ইফতেখার জুয়েল :
পর্যটন নগরী কক্সবাজার পৌরসভার প্রাণ কেন্দ্র বিজিবি ক্যাম্পে পৌরসভার নালা-নর্দমা দখল করে তৈরি গড়ে উঠেছে বিভিন্ন অবকাঠামো। কক্সবাজার পৌরসভার প্রধান সড়কজুড়ে খাদ আর খাদ । তার ওপর সামান্য বৃষ্টি হলেই জমে হাঁটুপানি। ফলে নিত্য ভোগান্তি সহ্য করে চলাচল করতে হচ্ছে পৌরবাসীকে।
১৩ আগষ্ট সকালে পৌরসভার মেয়র মুজিবুর রহমান মহোদয়ের নির্দেশে স্থানীয় নারী কাউন্সিলর ইয়াসমিন আক্তার পৌর এলাকার বিজিবি ক্যাম্পে ড্রেইনের উপর অবৈধ স্থাপনা উচ্ছেদ পরিদর্শনে আসেন।এতে আরো উপস্থিত ছিলেন দক্ষিণ সাহিত্যিকা পল্লীর সভাপতি নুরুল কবির, সাংবাদিক এম ইফতেখার জুয়েল, কক্সবাজার জেলা ছাত্রলীগ নেতা হামিদ আলী হিমু,পৌরসভার ইন্সপেক্টর কবির।
এ সময় কাউন্সিলর ইয়াসমিন আক্তার জানায়, পৌরবাসীর জলবদ্ধতার নিরসনের জন্য আমার মেয়র মহোদয় অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন এবং আমি আমার এলাকায় প্রতিনিধি হিসেবে মানুষের আস্থা রক্ষা করার চেষ্টা করছি ।আমি সাধারণ মানুষের পাশে আছি এবং থাকব এটাই আমার প্রতিজ্ঞা।
দক্ষিণ সাহিত্যিকা পল্লীর সভাপতি নুরুল কবির জানান, এলাকার মানুষের অনেক দিনের আশা পূরণ হল। এতে এলাকার সচেতন ব্যক্তিদের ভূমিকা রয়েছে। এই মহান কাজটা না করলে স্থানীয় লোকজনদের অনেক ভোগান্তির শেষ থাকত না । তিনি মেয়র মুজিবুর রহমান এবং নারী কাউন্সিলর ইয়াসমিন আক্তাকে আন্তরিক ধন্যবাদ জানান।

ট্যাগ :