কক্সবাজার, শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০

চেয়ারম্যানের মেয়ের স্ট্যাটাস লিখে দিলেন জাহিদ হাসান:


প্রকাশের সময় :৯ আগস্ট, ২০২০ ৩:০৭ : অপরাহ্ণ
চেয়ারম্যানের মেয়ের স্ট্যাটাস লিখে দিলেন জাহিদ হাসান

বিনোদন ডেক্স:
মাজেদ মিয়া টাকার বিনিময়ে গ্রামের সবার ফেসবুক স্টাটাস লিখে দিচ্ছে। তার লিখে দেয়া স্টাটাসে অনেক লাইক আর অনেক কমেন্ট পাওয়া যায়। প্রতিদিন মাজেদের কাছে স্টাটাস লেখাবার জন্য মানুষের লাইন লেগে যায়। গ্রামের মুরুব্বি থেকে ইয়াং ছেলে মেয়েরা তার কাছে আসে বিচিত্র সব স্টাটাস লেখাতে। মাজেদ মিয়া খুব সুন্দর করে স্টাটাস লিখে দেয়।

অনেকে তার কাছে আসে ছবি আপলোড দেয়ার ক্যাপশন লিখে দেয়ার জন্য। মাজেদ মিয়া যাদের জন্য স্টাটাস লেখে তাদের বেশ উপকার হয়। যেম ন স্ত্রী অভিমান করে বাপের বাড়ি চলে গেছে, এখন স্বামী এমন স্টাটাস দেয় যেন তার স্টাটাস পড়েই স্ত্রীর সব রাগ পানি হয়ে যায়। মাজেদ মিয়ার স্টাটাস নিয়ে এখন বাজারে আলোচনা হয়।

চেয়ারম্যানের মেয়ে শাপলা আসল একদিন। বিদায় নেয়ার স্টাটাস লিখে দিতে হবে। মাজেদ খুব সুন্দর করে স্টাটাস লিখে দেয়। স্টাটাস যখন শাপলা আপলোড দেয়, তখন মাজেদ বুঝতে পারে এই মেয়ে আসলে সুইসাইড করতে যাচ্ছে। শাপলাকে সে নদীর ধারে খুজে বের করে। শাপলাকে মাজেদ মিয়া বলে সে তাকে বাচাতে আসেনি। এসেছে স্টাটাসের দাম নিতে। স্টাটাস সে বাকিতে লেখে না। দাম দিতে হবে। শাপলার কাছে টাকা নেই। টাকা আনতে শাপলাকে বাড়িতে যেতে হবে। বাড়িতে সে যেতে চাচ্ছে না।
এভাবেই বাড়তে থাকে জটিলতা এবং রহস্য।

গল্পের এই মাজেদ মিয়া হলেন অভিনেতা জাহিদ হাসান এবং শাপলা চরিত্রে নাবিলা ইসলাম। মারুফ রেহমানের রচনা এবং মাহমুদ হাসান রানার পরিচালনায় ‘মাজেদ মিয়ার স্ট্যাটাস’ নাটকটি আরটিভতে প্রচার হবে ঈদের ৭ম দিন রাত ১০টায়।

ট্যাগ :