কক্সবাজার, সোমবার, ২৬ অক্টোবর ২০২০

শিরোনাম

কক্সবাজার সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল এর ঈদ শুভেচ্ছা


প্রকাশের সময় :৩১ জুলাই, ২০২০ ৬:২৩ : অপরাহ্ণ

আবদুল কাদের
মুসলমানদের পবিত্র ধর্মীয় উৎসব ঈদুল আযহা উপলক্ষে জেলাবাসী ও দেশ বিদেশের সকল মুসলমানদের প্রতি ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কক্সবাজার সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান, জেলা সেচ্ছাসেবক লীগের সংগ্রামী সাধারন সম্পাদক তরুন প্রজন্মের জননন্দিত জননেতা, গরীব দূঃখি অসহায় মানুষের সেবক জনাব কায়সারুল হক জুয়েল।
এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন,প্রিয় কক্সবাজার জেলাবাসী শনিবার ০১ লা আগস্ট ২০২০ ইং, সারাদেশে একযোগে উৎযাপন হতে যাচ্ছে মুসলিমদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহা।এ উপলক্ষে কক্সবাজার সদর উপজেলা পরিষদের পক্ষ হতে আমি জেলাবাসীকে জানাই ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারক।
পবিত্র ঈদুল আযহা হিংসা ও হানাহানি ভুলে ধনী-গরীব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসুক। এটাই হোক ঈদ উৎসবের ঐকান্তিক কামনা। সকল কুৎসিত চিন্তা ও বিকৃত ভাবনা দূরীভূত হয়ে প্রত্যেকের মনে ও মগজে লাগুক বিশুদ্ধতার ছোঁয়া। হাসিখুশি ও অনাবিল সুখ, শান্তি ও সমৃদ্ধিতে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক।
পরিশেষে, সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি এবং মহামারী করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারের প্রদত্ত নিয়মাবলি মেনে ঈদ উৎযাপন করি এই কামনা রইল সবার প্রতি।

ট্যাগ :