কক্সবাজার, সোমবার, ২৬ অক্টোবর ২০২০

শিরোনাম

এই ঈদে প্রচারিত হচ্ছে কক্সবাজারের মাসউদের বিষেশ টেলিফ্লিম


প্রকাশের সময় :৩০ জুলাই, ২০২০ ৭:৫৬ : পূর্বাহ্ণ

বিনোদন ডেক্স:
বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয়, থিয়েটারে নিয়মিত এবং সদ্য শেষ হওয়া এনটিভি হা-শো সিজন ৫ এর ফাইনালিস্ট হয়ে এরই মধ্যে বেশ জনপ্রিয়তা পেয়েছেন মাসউদ ।এবার তিনি দর্শকদের সামনে আসছেন অন্যরকম এক চমক নিয়ে বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্রের পর্দায়। এই ঈদে বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্রে প্রচারিত হবে একমাত্র বিশেষ টেলিফিল্ম “সত্য সুন্দর ” এর মূল চরিত্রে অভিনয় করেছেন মাসউদ আহমেদ।টেলিফিল্ম টি প্রচারিত হবে ঈদের দিন বিকাল ৩ টাই এবং ঈদের ৪র্থ দিন রাত ৮:৫০মিনিটে।

বাস্তবধর্মী ও বর্তমান প্রেক্ষাপটকে কেন্দ্র করে এন. নাহারের রচনায় এটি পরিচালনা করেন কবীর বাবু।বিভিন্ন চরিত্রে রুপদান করেন মাসউদ আহমেদ,মিলা নোভা,ইরফান রনি,সুজিত চক্রবর্তী, কুদ্দুস মাখন ও রুবেল চৌধুরী।এরমধ্য টেলিফিল্মের প্রমো টেলিভিশনে প্রচার হচ্ছে।

মাসউদ বলেন, ‘এই প্রথম আমি কোন টেলিফিল্মের মূল চরিত্রে অভিনয় করেছি, এর অনুভূতি বলে বুঝাতে পারব না। তা ও ঈদে যাচ্ছে এরচেয়ে আনন্দ আর কি হতে পারে। সবাইকে কাজটি দেখার বিশেষ অনুরোধ করছি। ইনশাল্লাহ, দর্শকের ভালোবাসা পেলে সামনে আরো ভালো ভালো কাজ উপহার দিতে পারব। “সত্য সুন্দর ” টিমের সবার প্রতি ভালোবাসা ও কৃতজ্ঞতা।’

ট্যাগ :